ঢাকা,বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়া সাহারবিলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান সাঈদী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া উপজেলা সাহারবিল ইউনিয়নের জলদাসপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও চাল বিতরণ করা হয়েছে। কয়েকদিন আগে আগুনে চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরিবার গুলো সহায় সম্বল হারিয়ে নি:শ^ হয়ে গেছে। বর্তমানে তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। গতকাল সোমবার বিকালে এসব পরিবার গুলোকে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা ও চাউলের বস্তা দিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

সহায়তা বিতরণকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যার বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বে সামাজিক এবং যোগাযোগ অবকাঠামো নির্মাণের মধ্যদিয়ে ইতোমধ্যে যোগাযোগ খাতে রীতিমতো বিপ্লব হয়েছে।

তিনি আরও বলেন, দলের ইফতার মাহফিল না করে গরীব ও অসহায়দের মাঝে সহায়তা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। ইতোমধ্যে চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে আর্থিক সহায়তার পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

এরই অংশ হিসেবে সাহারবিল ইউনিয়নের জলদাসপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে আর্থিক সহায়তা দিয়েছি। এরআগে কোনাখালী ও কাকারা ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এসময় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন সহ আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ##

পাঠকের মতামত: